বগুড়ায় ২৬ পুলিশ সদস্য পুরস্কৃত

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম, বগুড়া। | 2023-08-26 02:04:38

ভাল কাজের স্বীকৃতিস্বরূপ ২৬ জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করেছে বগুড়া জেলা পুলিশ।

সোমবার (১৫ জুলাই) বগুড়ার পুলিশ লাইনস অডিটোরিয়ামে জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভায় তাদের পুরস্কৃত করা হয়।

সভায় জুন মাসের  কাজের মুল্যায়নের ভিত্তিতে ১১ জন পুলিশ সদস্যকে ক্রেস্ট, ১৫ জনকে অর্থ পুরস্কার এবং অবসর গ্রহণ করা পুলিশ কনস্টেবল ফজলুল হককে বিদায়ী সম্মাননা প্রদান করা হয়।

যাদেরকে ক্রেস্ট প্রদান করা হয় তারা হলেন, সদর থানার এএসআই মোঃ আব্দুস সালাম, সোনাতলা থানার এএসআই মো. নজরুল ইসলাম, দুপচাচিয়া থানার এএসআই আল আমিন, সদর থানার এসআই নুর আলম, শাজাহানপুর থানার এসআই মাহাবুব আলম, উপশহর ফাঁড়ির এসআই খোরশেদ আলম, সার্জেন্ট গোপাল চন্দ্র মন্ডল, ডিএসবির এসআই সাইফুল আলম, শেরপুর থানার নারী এ এস আই মোছাঃ মোর্শেদা খাতুন, সদর থানার ওসি এস এস বদিউজ্জামান এবং শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান। 

অর্থ পুরস্কার প্রাপ্ত পুলিশ সদস্যরা হলেন, সদর থানার এএসআই আবু তাহের, আব্দুস সালাম এবং এনামুল হক, সোনাতলা থানার এসআই মহিউদ্দিন,এএসআই নজরুল ইসলাম, মিজানুর রহমান, আতিকুর রহমান।  ধুনট থানার এসআই মন্তাজ আলী, শিবগঞ্জ থানার এসআই মোস্তাফিজুর রহমান ২ এবং এএসআই মামুনুর রহমান,   শাজাহানপুর থানার এএসআই ইয়াসিন এবং আলম মিয়া,সান্তাহার ফাঁড়ির এএসআই রুস্তম ফারুক, কাহালু থানার এএসআই মোজাম্মেল হক এবং শেরপুর থানার এএসআই জামাল আহম্মেদ।

সভায় উপস্থিত ছিলেন- পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার সফিজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এবং গাজিউর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব সাবিনা ইয়াসমিন এবং হেলেনা আকতার, শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার মঞ্জুরুল ইসলাম, সাজিয়া আফরোজ সুসাধ, আরিফা আখতার প্রীতি, ফাহমিদা খাতুন,পুলিশ লাইন্স হাসপাতালের ডা. অসীম কুমার সাহা এবং পুলিশ লাইন্স স্কুল ও কলেজের প্রিন্সিপাল শাহাদত আলম ঝুনু। 

এ সম্পর্কিত আরও খবর