নতুন ঘর পাচ্ছেন সেই বৃদ্ধা মিরিকজান

ময়মনসিংহ, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, গৌরীপুর (ময়মনসিংহ) | 2023-08-14 20:09:14

ময়মনসিংহের গৌরীপুরের সত্তরোর্ধ্ব পক্ষাঘাতগ্রস্ত সেই বৃদ্ধা মিরিকজানকে নতুন ঘর নির্মাণ করে দেয়ার উদ্যোগ নিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান।

মিরিকজান গৌরীপুর পৌর শহরের চকপাড়া গ্রামের মৃত মগর আলী ওরফে মকবুলের স্ত্রী।

গত ২২ জুন বার্তাটোয়েন্টিফোর.কমে ‘সব হারিয়ে নতুন ঘর চান মিরিকজান’ শিরোনামে একটি খবর প্রকাশিত হয়। এই সংবাদের সূত্র ধরে স্থানীয় চকপাড়া গ্রামের বাসিন্দা আব্দুল করিম ললী মিরিকজানের ঘর নির্মাণের জন্য ব্যক্তিগত জমি দেন।

অপরদিকে প্রকাশিত সংবাদটি দৃষ্টিগোচর হলে বুধবার (১৭ জুলাই) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা চেয়ারম্যান চকপাড়া গ্রামে গিয়ে মিরিকজানের খোঁজ-খবর নিয়ে নতুন ঘর নির্মাণের জন্য অনুদানের টাকা তুলে দেন। এ সময় নতুন ঘর পাওয়ার আনন্দে মিরিকজান কান্নায় ভেঙে পড়েন।

উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম বলেন, ‘উপজেলা প্রশাসন ও ডু সামথিং ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে মিরিকজানের জন্য নতুন ঘর নির্মাণ করা হচ্ছে। ঘর নির্মাণের পর প্রয়োজনীয় আসবাবপত্রও আমরা করে দেব।’

উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান বলেন, ‘মিরিকজানের জন্য ঘর নির্মাণের জায়গা পরিদর্শন করেছি। মিরিকজানের আত্মীয়-স্বজন কেউ না থাকায় ঘর নির্মাণের দায়িত্ব প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টুকে দেয়া হয়েছে। আবহাওয়া ভালো হলেই ঘর নির্মাণের কাজ শুরু হবে।’

প্রসঙ্গত, এর আগে ২২ জুন বার্তাটোয়েন্টিফোর.কমে ‘সব হারিয়ে নতুন ঘর চান মিরিকজান’ শিরোনামে খবর প্রকাশের পর হুইল চেয়ার, নতুন কাপড় ও চালের বস্তা সহযোগিতা পান তিনি।

আরও পড়ুন:সব হারিয়ে নতুন ঘর চান মিরিকজান

এ সম্পর্কিত আরও খবর