ভিডিও কনফারেন্সে 'বনলতা এক্সপ্রেস' উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

চাঁপাইনবাবগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা টোয়েন্টিফোর.কম, চাঁপাইনবাবগঞ্জ | 2023-08-28 03:11:10

চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসীর দীর্ঘদিনের স্বপ্ন বাস্তবে রূপ পেলো চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকা পর্যন্ত সরাসরি ট্রেন চালুর মধ্যে দিয়ে। ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা 'বনলতা এক্সপ্রেস' ট্রেনের উদ্বোধন করেন। 

বুধবার (১৭ জুলাই) বেলা সাড়ে ১১ টায় চাঁপাইনবাবগঞ্জ রেল ষ্টেশনে এই উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোঃ খাইরুজামান লিটন, সাংসদ ডাঃ সামিল উদ্দিন আহম্মেদ শিমুল, সংরক্ষিত মহিলা এমপি ফেরদৌসী ইসলাম জেসী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, জেলা প্রশাসক তাজকির-উজ-জামান, রেলওয়ের পশ্চিমাঞ্চলের জিএম শহীদুল ইসলামসহ সরকারি-বেসরকারি দফতরের কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা। 

আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা বিরতিহীন বনলতা এক্সপ্রেস ট্রেন চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত বর্ধিতকরণ অংশ বাঁশি বাজিয়ে ও পতাকা নেড়ে উদ্বোধন করেন। পরে প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জের আমচাষী ইসমাইল হোসেন খান ও এক শিক্ষার্থীর সাথে কথা বলেন।

এদিকে সরাসরি চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা ট্রেন সার্ভিস পাওয়ায় চাঁপাইনবাবগঞ্জবাসী ও রাজনৈতিক নেতৃবৃন্দ স্বাগত জানিয়েছেন প্রধানমন্ত্রীকে।  

বনলতা এক্সপ্রেস ট্রেনটি চাঁপাইনবাবগঞ্জ থেকে আগামীকাল বৃহস্পতিবার ভোর ৫.৫০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে পৌঁছাবে ১১.৫০ মিনিটে এবং ঢাকা থেকে দুপুর ১.৩০ মিনিটে ছেড়ে চাঁপাইনবাবগঞ্জ পৌঁছাবে সন্ধ্যা ৭.১০ মিনিটে। সপ্তাহে শুক্রবার বন্ধ থাকবে ট্রেনটি। 

এ সম্পর্কিত আরও খবর