গোপালগঞ্জে পানিতে চুবিয়ে-কুপিয়ে যুবককে খুন

গোপালগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, গোপালগঞ্জ | 2023-08-15 05:04:39

গোপালগঞ্জ সদর উপজেলার শশাবাড়িয়া গ্রামে পানিতে চুবিয়ে, পিটিয়ে ও কুপিয়ে নৃশংসভাবে জসিম শেখ (৩০) নামের এক যুবককে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

শুক্রবার (১৯ জুলাই) বেলা ১১টার দিকে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম নিশ্চিত করেছেন।

নিহত জসিম শেখ ওই গ্রামের আজিজ শেখের ছেলে। সে ওই গ্রামে কয়েক বছর আগে ঘটে যাওয়া একটি হত্যা মামলার সাক্ষী। এবারের ঈদুল ফিতরের দিন নামাজ শেষেও এই জসিম শেখসহ চারজনকে কুপিয়ে মারাত্মক আহত করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় দায়েরকৃত মামলার আসামিরা সম্প্রতি জেল থেকে বেরিয়ে এসে হত্যাকাণ্ড ঘটায়।

এলাকাবাসী জানান, ৩/৪ বছর আগে ওই গ্রামে লাক্কু মোল্লা নামে এক ব্যক্তি প্রতিপক্ষের হাতে খুন হন। সেই থেকে ওই গ্রামে দু’টি বিবদমান গ্রুপের মধ্যে দলাদলি চলে আসছিল। বখতিয়ার শেখ ও ইমাম শেখ এ দল দু’টির নেতৃত্ব দিয়ে আসছিলেন। গেল ঈদুল ফিতরের দিন নামাজ শেষে বিবাদমান এই দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, আজ বেলা ১১টার দিকে প্রতিপক্ষ বখতিয়ার শেখের নেতৃত্বে সংঘবদ্ধ একদল লোক ইমাম শেখের সমর্থক জসিম শেখের বাড়িতে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় জসিম শেখকে বাড়ি থেকে জোর করে ধরে নিয়ে তাকে কুপিয়ে, পিটিয়ে ও পানিতে চুবিয়ে হত্যা করে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম জানান, এলাকার পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর