ব্রাহ্মণবাড়িয়া পরিবহন নেতাদের লাগাতার ধর্মঘটের হুঁশিয়ারি

ব্রাহ্মণবাড়িয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-09-01 09:56:52

মহাসড়কে নিষিদ্ধ সব ধরনের অবৈধ যান চলাচল বন্ধসহ ৭ দফা দাবিতে লাগাতার পরিবহন ধর্মঘটের হুঁশিয়ারি দিয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নেতারা।

শনিবার (২০ জুলাই) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলন থেকে এ হুঁশিয়ারি দেয়া হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ হানিফ।

তিনি বলেন, আদালতের নির্দেশনা অমান্য করে জেলার সড়ক-মহাসড়কে তিন চাকার যানবাহন বাধাহীনভাবে চলাচল করছে। নিষিদ্ধ যানবাহন চালানোয় মহাসড়কে দুর্ঘটনায় মানুষের জানমালের ক্ষতি হচ্ছে। এ বিষয়ে ৭ জুলাই ব্রাহ্মণবাড়িয়া জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ নেতাদের এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সেখানে সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নেতাদের ৭ দফা দাবি বাস্তবায়ন না হলে ২৫ জুলাই ভোর ৬টা থেকে পরিবহন ধর্মঘট কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেয়া হয়।  সাধারণ মানুষের জানমাল এবং পরিবহন সেক্টরের বৃহত্তর স্বার্থে সরকার এসব দাবি বাস্তবায়ন না করলে ওই দিন সকাল থেকে ধর্মঘট শুরু হবে।

সংবাদ সম্মেলনে জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি হাজী মো. জমশেদ, সহ-সভাপতি কাজী আজাদ, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আনিসুর রহমান চৌধুরী, লোকাল বাস পরিচালনা কমিটির সভাপতি মো. আবুল বাশার ও সাধারণ সম্পাদক নিয়ামত খানসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর