নেত্রকোনায় বিদ্যুৎস্পৃষ্টে দাদি-নাতিসহ ৩ জনের মৃত্যু

নেত্রকোনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নেত্রকোনা | 2023-07-16 20:46:40

নেত্রকোনায় বৈদ্যুতিক তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দাদি-নাতির মৃত্যু হয়েছে। একই ঘটনায় পৃথক স্থানে আরও একজনের মৃত্যু হয়েছে।

রোববার (২১ জুলাই) সকালে জেলার কেন্দুয়া উপজেলার পেরীরচর গ্রাম ও শনিবার (২০ জুলাই) রাতে জেলার সদর উপজেলার বলনিয়া গ্রামে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নের পেরীরচর গ্রামের নুরুল ইসলামের ছেলে মোহাম্মদ জাকারিয়া (৩৫) এবং সদর উপজেলার আমতলা ইউনিয়নের বলনিয়া গ্রামের নজরুল ইসলামের স্ত্রী শরীফা আক্তার (৪৮) ও তার নাতি আরমান হোসেন (৮)।

এ বিষয়ে কেন্দুয়া থানার ওসি ( তদন্ত) রফিকুল ইসলাম জানান, উপজেলার পেরীরচর গ্রামের নুরুল ইসলামের ছেলে জাকারিয়া রোববার সকালে তার নিজের ফিশারি পুকুরে বৈদ্যুতিক মটরের মাধ্যমে পানি উত্তোলন করছিলেন। এ সময় তিনি বিদ্যুতের তারে জড়িয়ে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়।

এদিকে নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, সদর উপজেলার আমতলা ইউনিয়নের বলনিয়া গ্রামের নজরুল ইসলাম বন্যপ্রাণীর হাত থেকে বাড়ির হাঁস-মুরগি রক্ষা করতে খোয়াড়ের চারপাশে বৈদ্যুতিক সংযোগ দিয়ে ফাঁদ তৈরি রেখেছিলেন।

শনিবার রাতে দাদি ও নাতি দুজন মিলে খোয়াড়ের হাঁস-মুরগি সব ঠিক আছে কিনা- দেখতে যায়। এ সময় প্রথমে নাতি আরমান বিদ্যুতের তারে জড়িয়ে গেলে দাদা তাকে উদ্ধার করতে এগিয়ে যান। পরে তিনিও বিদ্যুতের তারে জড়িয়ে যান। তাদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন বলেও জানান ওসি।

এ সম্পর্কিত আরও খবর