মৃত্যুর চার মাস পর কবর থেকে কলেজছাত্রের লাশ উত্তোলন

নড়াইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নড়াইল | 2023-08-25 22:15:04

নড়াইলের নড়াগাতিতে মৃত্যুর চার মাস পর এলাহি মোল্যা (১৬) নামের এক কলেজছাত্রের লাশ ময়না তদন্তের জন্য কবর থেকে উত্তোলন করা হয়েছে।

সোমবার (২২ জুলাই) আদালতের নির্দেশে অনুযায়ী ওই লাশ উত্তোলন করা হয়। নিহতের পিতা কলাবাড়িয়া গ্রামের রব্বানী মোল্যার দায়েরকৃত হত্যা মামলায় ময়না তদন্তের জন্য দাফন হওয়া লাশটি উত্তোলন করা হয়েছে।

এ সময় সময় কালিয়ার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজিবুল আলম, নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির ও মামলার তদন্ত কর্মকর্তা থানার উপ-পরিদর্শক (এসআই) খান মাহাবুবুর রহমান উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানা যায়, গত ২৩ মার্চ বিকাল ৩টার দিকে জেলার নড়াগাতি থানার কলাবাড়িয়া গ্রামের মৃত ফরমান মোল্যার পুত্র জমির মোল্যাসহ দুর্বৃত্তরা গোপালগঞ্জ বঙ্গবন্ধু কলেজের এইচএসসি প্রথমবর্ষের ছাত্র এলাহি মোল্যাকে (১৬) রাস্তা থেকে ডেকে নিয়ে যায়। এরপর একই গ্রামের ফিরোজা বেগমের বাড়িতে একটি ঘরে আটকে রেখে মারধর করে ও বৈদ্যুতিক শক দিয়ে হত্যা করে। এ সময় তার বাবা রব্বানী মোল্যা নড়াইল আদালতের জিআর ৩৬/১৯ নম্বর মামলায় জেলহাজতে ছিলেন। তিনি জামিনে মুক্ত হয়ে বেরিয়ে এসে গত ১৩মে নড়াইল আদালতে তার ছেলে এলাহিকে হত্যার অভিযোগ দায়ের করেন।

পরবর্তীতে আদালতের নির্দেশে নড়াগাতি থানা পুলিশ অভিযোগটি নিয়মিত মামলা হিসাবে নথিভুক্ত করে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির বলেন, 'যেহেতু এলাহির মৃত্যুর ঘটনায় একটি হত্যা মামলা রুজু হয়েছে। সেহেতু মৃত্যুর প্রকৃত ঘটনা উদঘাটন করতে ময়না তদন্তের জন্য কবর থেকে লাশ উত্তোলন করে মর্গে প্রেরণ করা হয়েছে। আদালতের নির্দেশে ওই লাশ উত্তোলন করা হয়েছে।'

এ সম্পর্কিত আরও খবর