চাঁদাবাজি-ছিনতাইয়ের অভিযোগে ছাত্রলীগ সভাপতিসহ আটক ১০

চাঁপাইনবাবগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, চাঁপাইনবাবগঞ্জ | 2023-08-14 15:16:22

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মাসুদপুর সীমান্তে চাঁদাবাজি ও ছিনতাইয়ের অভিযোগে উপজেলা ছাত্রলীগ সভাপতি রিজভী আলম রানাসহ ১০ জনকে আটক করেছে বিজিবি।

মঙ্গলবার (২৩ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে মাসুদপুর বিওপির রামনাথপুর এলাকা থেকে তাদের আটক করে বিজিবি। সন্ধ্যায় আটককৃতদের শিবগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে বিজিবি সদস্যরা।

আটককৃতরা হলেন- শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানা, সহ-সভাপতি ইব্রাহিম, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান, বন ও পরিবেশ সম্পাদক ফরহাদ রেজা, নাইমসহ আরও বেশ কয়েকজন।

এ নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় মাসুদপুর বিট খাটালের (অনুমোদিত আমদানি কেন্দ্র) মালিক রুবেল হোসেন বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা গেছে, বিট খাটালে কর্মরত লোকজন ও বিট মালিকের ওপর হামলা চালিয়ে ৬০ লাখ টাকা ছিনতাই করে আটককৃতরা।

বিজিবি মাসুদপুর ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার শাহদাত জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ১০ জনকে আটক করে থানায় সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে জানতে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মো.মশিউর রহমানের মোবাইলে একাধিকবার কল দেয়া হলেও তা রিসিভ করেননি তিনি।

চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন বলেন, ‘রিজভি আলম রানার বিষয়টি মৌখিকভাবে শুনেছি। খোঁজ খবর নিয়ে পরে বিস্তারিত জানানো হবে।’

এ সম্পর্কিত আরও খবর