বগুড়ায় ছেলে ধরা গুজব ছড়ানোর অভিযোগে আটক ৩

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বগুড়া | 2023-08-26 15:41:03

স্ত্রী-সন্তানকে ভরণপোষণ না দিয়ে শ্বশুর বাড়ি পাঠিয়ে দিয়েছে ভ্যান চালক স্বামী রিবুল হোসেন। শ্বশুর সিফার ফকির অন্ধ মানুষ। ভিক্ষা করে নিজের সংসার চালান।

এরমধ্যে মেয়ে শিরিন ও তার দুই বছরের সন্তান চেপেছে তার ঘাড়ে। রিবুল স্ত্রী-সন্তানের ভরণ পোষণ না দিলেও মাঝে মধ্যে সন্তানকে দেখতে আসেন শ্বশুর বাড়িতে।

মঙ্গলবার (২৩ জুলাই) সন্ধ্যার আগে রিবুল হোসেন অটো ভ্যান নিয়ে যাত্রীর জন্য অপেক্ষা করছিলেন সারিয়াকান্দি থানার পার্শ্বে কাঁঠাল তলা এলাকায়। এ সময় পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন তার শ্বশুর শাশুড়ি, স্ত্রী ও সন্তান। রিবুল তাদেরকে থামিয়ে সন্তানকে কোলে নেন। এক পর্যায় সন্তানকে নিজের বাড়িতে নিয়ে যেতে চাইলে তারা আপত্তি করেন।

এ নিয়ে বাকবিতণ্ডা শুরু হলে ছেলে ধরা বলে চিৎকার দেয় রিবুলের স্ত্রী শিরিন। মুহূর্তের মধ্যে স্থানীয় লোকজন ঘেরাও করে রিবুলকে। গণপিটুনি শুরুর আগেই রিবুল দৌড়ে আশ্রয় নেন সারিয়াকান্দি থানায়। পরে পুলিশ রিবুলের কাছে বিস্তারিত জানার পর আটক করে তিনজনকে।

আটককৃতরা হলেন- রিবুলের শ্বশুর সিফার ফকির (৫০), শাশুড়ি বিউটি বেগম (৪০) এবং স্ত্রী শিরিন আকতার (২০)।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বার্তাটোয়েন্টিফোর.কম-কে বলেন, 'পারিবারিক ঝামেলা নিয়ে ছেলে ধরা গুজব ছড়ানোর অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।'

এ সম্পর্কিত আরও খবর