যশোরে যুবককে গুলি করে হত্যা

যশোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, যশোর | 2023-08-03 06:43:26

 

যশোরে ইমরোজ (৩০) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৪ জুলাই) দুপুরে সদর উপজেলার ভাতুড়িয়া-সাড়াপোল সড়কের চাঁচড়া কলাবাগান এলাকার একটি মৎস্য খামারে এ ঘটনা ঘটে। নিহত ইমরোজ ভাতুড়িয়া গ্রামের নূর ইসলামের ছেলে।

নিহতের পরিবারের অভিযোগ, বুধবার দুপুরে ক্ষমতাসীন দলের ছত্রছায়ায় থাকা স্থানীয় আলী, রিংকু, আকিদুল, স্বাধীন, মোস্তসহ একদল সন্ত্রাসী অসামাজিক কার্যকলাপের উদ্দেশ্যে একটি মেয়েকে নিয়ে কলাবাগান এলাকার মৎস্য ঘেরের টোং ঘরে যায়। এ সময় ইমরোজ বাঁধা দিলে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে গুলি ছোঁড়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে লুটিয়ে পড়ে ইমরোজ।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেন। পথেই তার মৃত্যু হয়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মনিরুজ্জামান লর্ড বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন,  ইমরোজের বুকের বাম পাশে গুলি বিদ্ধ হয়ে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

যশোর কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন,  এ ব্যাপারে জড়িতদের আটকে পুলিশ অভিযান শুরু করেছে। তদন্ত না করে হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে বলা যাচ্ছে না।

এ সম্পর্কিত আরও খবর