বেনাপোলে শিক্ষকের হাতে ছাত্র বলৎকারের ঘটনায় মামলা

যশোর, দেশের খবর

আজিজুল হক, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বেনাপোল (যশোর) | 2023-08-25 22:01:39

বেনাপোল পৌর এলাকায় নবম শ্রেণির এক ছাত্রকে বলৎকারের ঘটনায় আফেল উদ্দিন (৬০) নামে গ্রাম্য কোরান শিক্ষকের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে ওই ছাত্রের দাদা মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান বাদী হয়ে বেনাপোল পোর্টথানায় মামলাটি করেন।

এর আগে গত মঙ্গলবার (২৩ জুলাই) রাতে ওই শিক্ষক নিজ বাড়িতে ডেকে নিয়ে এ ঘটনা ঘটান। তবে এতদিন লোক লজ্জার কারণে মামলা করা নিয়ে সংশয়ে ছিলেন ছাত্রের পরিবার।

বলাৎকারের শিকার ছাত্রের দাদা আব্দুল মান্নান বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, কোরান শিক্ষক আফেল তাকে রাস্তায় ডেকে নিয়ে বলে তার স্ত্রী বাড়িতে নেই রাত্রে একা একা ঘরে থাকতে ভয় করবে। এজন্য সে যেন রাতে তার বাড়িতে এসে সঙ্গে ঘুমায়। উদ্দেশ্য বুঝতে না পেরে শিক্ষকের বাড়িতে যায় ওই ছাত্র। তাকে ভয় দেখিয়ে জোরপূর্বক বলৎকার করে।

তিনি আরও জানান, বিষয়টি পরিবারে জানাজানি হলে এলাকার লোকজন শিক্ষক আফেল উদ্দিনকে গণধোলায় দেয়। এ ঘটনায় এলাকার মাতব্বররা তার বিচার করবে বলে প্রথমে আশ্বাস দেয়। তবে পরিবার তাদের ওপর ভরসা না পাওয়ায় স্বজনদের পরামর্শে মামলা করে। বর্তমানে ওই শিক্ষক পালাতক রয়েছে।

বেনাপোল পোর্ট থানার উপপরিদর্শক(এসআই) জাকির হোসেন বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, আসামিকে আটকের জন্য জোর চেষ্টা চলছে। বর্তামানে তার বাড়ির সবাই পালাতক রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর