যৌন হয়রানির প্রতিবাদ করায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাত

ময়মনসিংহ, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, গৌরীপুর (ময়মনসিংহ) | 2023-08-11 09:52:58

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা যৌন হয়রানির প্রতিবাদ করায় পাপিয়া সুলতানা হাসি (১৪) নামের এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে উপজেলার অচিন্তপুর ইউনিয়নের চড়াকোনা গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত করা হয়েছে স্থানীয় যুবক জহিরুল ইসলামকে। তিনি ওই গ্রামের শমসের আলীর ছেলে। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

স্থানীয়রা জানান, পাপিয়া সুলতানা হাসি স্থানীয় ডক্টর এম আর করিম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। গত সকালে সে বাড়ি থেকে বের হয়। পথিমধ্যে চড়াকোনা ব্রিজে তার গতিরোধ করে জহিরুল। এসময় হাসি প্রতিবাদ করলে জহিরুল তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয়রা হাসিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে চিকিৎসকরা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠায়।

ভুক্তভোগী পাপিয়া সুলতানা হাসি বলেন, চড়াকোনা ব্রিজে আসতেই বখাটে জহিরুল আমাকে উত্ত্যক্ত করার চেষ্টা করে। আমি প্রতিবাদ করলে সে আমাকে ছুরিকাঘাত করে।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে জহিরুল ইসলাম মুঠোফোনে বলেন, আমি এখন চট্টগ্রামে আছি। ছুরিকাঘাতের ঘটনা সাজানো।

এদিকে, এ খবর ছড়িয়ে পড়লে ডক্টর এম আর করিম উচ্চ বিদ্যালয়ের বিক্ষুব্ধ শিক্ষার্থীরা অভিযুক্ত জহিরুলের বাড়ি ভাঙচুর করে। দুপুরে গৌরীপুর-শাহগঞ্জ সড়ক অবরোধ করে প্রতিবাদ জানায় তারা।

খবর পেয়ে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম মিয়া ঘটনাস্থলে গিয়ে বিক্ষুব্ধ শিক্ষার্থীদের বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

তিনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মামলা দায়ের হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর