ছিনতাইকারীর ছুরিকাঘাতে অটোরিকশাচালক নিহত

কুষ্টিয়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, কুষ্টিয়া | 2023-08-09 11:48:23

কুষ্টিয়ার দৌলতপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বিজয় হোসেন (১৯) নামে একে অটোরিকশাচালক নিহত হয়েছেন। এ ঘটনায় রকি ও ইব্রাহিম নামের দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (২৫ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে দৌলতপুর উপজেলার শ্যামপুর-মৌবাড়িয়া সড়কের একটি ভুট্টা ক্ষেতের পাশে এ ঘটনা ঘটে। নিহত বিজয় মেহেরপুরের গাংনী উপজেলার ওলিনগর মাঝের গ্রামের আব্দুল হাকিমের ছেলে।

অপরদিকে পুলিশের হাতে আটক ছিনতাইকারী রকির বাড়ি গাংনী উপজেলার বাওট গ্রামে এবং ছিনতাইকারী ইব্রাহিমের বাড়ি মুন্দা ওলিনগর গ্রামে।

গাংনী উপজেলার মটমুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহেল আহম্মেদ বলেন, ‘ইব্রাহিম রক্তমাথা কাপড় পরে মহাম্মদপুর গ্রামের ভেতরের সড়ক দিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন ছেলেধরা সন্দেহে তাকে আটক করে। গণপিটুনি থেকে বাঁচতে ছিনতাই ও চালক বিজয়কে খুন করার কথা স্বীকার করে ইব্রাহিম। পরে তাকে দৌলতপুর থানা পুলিশের হাতে তুলে দিয়েছি। অপরদিকে ঘটনাস্থল থেকে গ্রামবাসী রকিকে আটক করে।’

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম খাঁন জানান, মেহেরপুর জেলার গাংনী উপজেলার বাউট এলাকা থেকে একদল ছিনতাইকারী অটোরিকশা ভাড়া নেয়। দৌলতপুর উপজেলার শ্যামপুর-মৌবাড়িয়া মাঠের মধ্যে ছিনতাইকারীরা অটোরিকশাটি ছিনতাইয়ের চেষ্টা করে।

এ সময় অটোরিকশার চালক বাধা দিলে ছিনতাইকারীরা তাকে কুপিয়ে হত্যা করে। এ সময় স্থানীয়রা রকি ইব্রাহিম নামের দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। হত্যাকাণ্ডের সাথে জড়িত অন্য ছিনতাইকারীদের আটকের চেষ্টা চলছে বলে জানান ওসি।

এ সম্পর্কিত আরও খবর