চুয়াডাঙ্গায় আবির হত্যা: মাদরাসার সুপার গ্রেফতার

চুয়াডাঙ্গা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, চুয়াডাঙ্গা | 2023-08-21 16:33:03

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার নুরানি হাফিজিয়া মাদরাসার ছাত্র আবির হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ওই মাদরাসার সুপার আবু হানিফকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৬ জুলাই) তাকে গ্রেফতার দেখানো হয়। এর আগে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য হানিফসহ মাদরাসার চার শিক্ষককে হেফাজতে নিয়েছিল পুলিশ। গ্রেফতারকৃত আবু হানিফ আলমডাঙ্গার খাদিমপুর গ্রামের ছামসুল মন্ডলের ছেলে।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার মাহবুবুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘গ্রেফতারকৃত আবু হানিফকে এর আগেও জামায়েতের নাশকতা মামলায় গ্রেফতার হয়েছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমাদের কাছে মনে হয়েছে আবু হানিফ আবির হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত। এছাড়া পুলিশের হাতে এই হত্যাকাণ্ডের বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য এসেছে। তবে তদন্তের জন্য সবকিছু এখনই বলা যাচ্ছে না।’

উল্লেখ্য, জেলার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামের নুরানি হাফিজিয়া মাদরাসার ছাত্র আবির হুসাইন গত মঙ্গলবার (২৩ জুলাই) রাতে নিখোঁজ হয়। পরদিন বুধবার সকালে মাদরাসার পাশ্ববর্তী আমবাগানের ভেতর থেকে তার মাথাবিহীন মরদেহ উদ্ধার করা হয়। পরে বৃহস্পতিবার সকালে মাদরাসার পাশ্ববর্তী একটি পুকুর থেকে আবিরের মাথা উদ্ধার করে ডুবুরি দল।

ময়নাতদন্তে জানা যায়, নিহত মাদরাসা ছাত্র আবিরকে দীর্ঘদিন ধরে বলাৎকার করা হয়েছে। এ ঘটনায় বুধবার রাতে আবিরের মা বাদী হয়ে আলমডাঙ্গা থানায় হত্যা মামলা করেন।

এ সম্পর্কিত আরও খবর