ইউপি চেয়ারম্যানের বাড়িতে ডাকাতি

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ফরিদপুর | 2023-08-30 13:35:08

ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউপি চেয়ারম্যান দেলোয়ারা বেগমের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার (২৬ জুলাই) দিবাগত মধ্যরাতে নগরকান্দা উপজেলার কদমতলী গ্রামে চেয়ারম্যানের বাড়িতে এ ঘটনা ঘটে।

চেয়ারম্যানের ছোট ছেলে কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক ও যমুনা গ্রুপের পরিচালক অ্যাড. জামাল হোসেন মিয়া বলেন, ‘ধারণা করা হচ্ছে ডাকাতরা বাড়িতে আগে থেকেই ওঁতপেতে ছিল। পরে রাত ২টার দিকে বাড়ির সবাইকে বেঁধে ১৫ ভরি স্বর্ণালংকার ও নগদ ৩৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়।’

তিনি বলেন, ‘আমি স্থানীয় রাজনীতির সাথে জড়িত থাকায় আমার প্রতিপক্ষ রয়েছে। তারা আমার উপর ক্ষিপ্ত হয়ে এমন ঘটনা ঘটিয়ে থাকতে পারে।’

জামালের মা ও তালমা ইউপি চেয়ারম্যান দেলোয়ারা বেগম জানান, রাতে ১০-১২ জনের ডাকাত দল ঘরে ঢুকে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে আলমারীসহ আসবাবপত্র তছনছ করে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ মোবাইল ফোন লুটে নেয় ডাকাতরা।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ফরিদপুরের নবাগত পুলিশ সুপার মো. আলীমুজ্জামান পরিদর্শন শেষে জানান, পুলিশ বিষয়টি অত্যন্ত গুরুত্বের সাথে দেখছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে, লিখিত অভিযোগ মোতাবেক পরবর্তী আইনি ব্যবস্থা ও মালামাল উদ্বারে কাজ করবে পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর