‘স্বেচ্ছাসেবক লীগ আওয়ামী লীগের দুঃসময়ের কাণ্ডারী’

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ফরিদপুর | 2023-09-01 08:13:42

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘স্বেচ্ছাসেবক লীগ আওয়ামী লীগের দুঃসময়ের কাণ্ডারী। দলের সকল বিপদ-আপদে সেচ্ছাসেবকলীগ ঝাঁপিয়ে পড়ে দলের পাশে থেকেছে। তাদের কর্মকাণ্ড দলের সুনাম বয়ে এনেছে।’

শনিবার (২৭ জুলাই) ফরিদপুরে স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে এসব কথা বলেন খন্দকার মোশাররফ।

তিনি বলেন, ‘আওয়ামী লীগই একমাত্র দল, যারা দিনক্ষণ বেঁধে দিয়ে দেশের উন্নয়ন করে চলছে। আর তা সম্ভব হয়েছে শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে। উন্নয়নকে বাধাগ্রস্ত করতে একটি মহল আগা গোড়ায় ষড়যন্ত্রে লিপ্ত। সকলকে সচেতন থাকতে হবে, কোনো গুজবে কান দেওয়া চলবে না।’

জেলা সেচ্ছাসেবক লীগের আয়োজনে নানা কর্মসূচির মধ্য দিয়ে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। শনিবার সকালে শহরের থানা রোডে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্যা অর্পণের মধ্য দিয়ে কর্মসূচি শুরু করেন নেতাকর্মীরা।

পরে বেলা সাড়ে ১১টায় শহর আওয়ামী লীগ অফিসের সামনে থেকে একটি শোভাযাত্রা বের হয়। সেটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বদরপুর আফসানা মঞ্জিলের সবুজ চত্বরে গিয়ে শেষ হয়।

সেখানে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবল চন্দ্র সাহা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ঝর্না হাসান, জেলা যুবলীগের আহ্বায়ক এ এইচ এম ফোয়াদ, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফাহাদ বিন ওয়াজেদ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর