উন্নয়নকে কোনো অপশক্তি বাধা দিতে পারবে না: মতিয়া চৌধুরী

শেরপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, শেরপুর | 2023-08-30 07:30:35

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী বলেছেন, 'প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন-অগ্রযাত্রাকে কোন অপশক্তিই বাধাগ্রস্ত করতে পারবে না।' 

শনিবার (২৭ জুলাই) সকালে তার নির্বাচনী এলাকা শেরপুরের নকলা উপজেলার বারমাইসা দাখিল মাদরাসা মাঠে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে প্রাপ্ত সিনথেটিক শাড়ি বিতরণকালে এই কথা বলেন তিনি।

এ সময় তিনি মুক্তিযোদ্ধা, গরীব-দুঃস্থ এবং ইউনিয়নের সকল মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদরাসার শিক্ষার্থীদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করেন।   

দেশে চলমান বন্যা পরিস্থিতি প্রসঙ্গে মতিয়া চৌধুরী বলেন, '১৯৭১ সালে পাকহানাদার বাহিনীর বিরুদ্ধে লড়াই করে আমরা দেশকে স্বাধীন করেছি। সুতরাং প্রকৃতির সঙ্গে লড়াই করেই বাংলাদেশ এগিয়ে যাবে।' 

ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহ, জেলা পরিষদ সদস্য সামিউল হক মুক্তা ও স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন মাষ্টারসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

একইদিন দুপুরে নালিতাবাড়ীতে পৃথক ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে মতিয়া চৌধুরী দেশের সাময়িক বন্যা পরিস্থিতির নিয়ে কথা বলেন।

এ উপজেলায় অন্যান্যের মধ্যে পুলিশ সুপারসহ উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম, স্পেশাল পিপি এডভোকেট গোলাম কিবরিয়া বুলুসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর