তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবক খুন, আহত ৭

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নারায়ণগঞ্জ | 2023-08-25 15:24:11

মোটরসাইকেলের হেড লাইটের আলো চোখে পড়াকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ শহরের দেওভোগে মাদক ব্যবসায়ীদের হাতে শাকিল (৩৫) নামে এক যুবক খুন হয়েছেন।

শনিবার (২৭ জুলাই) রাত ১১টায় দেওভোগের হাশেম বাগ মাদরাসা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাকিল দেওভোগ পূর্ব নগর এলাকার মৃত আমান উল্লাহর ছেলে।

এ সময় শাকিলকে বাঁচাতে এসে সন্ত্রাসীদের ছুরির কোপে গুরুতর আহত হয়েছেন পানি ব্যবসায়ী সজিব (৩২), শাওন (২৫) ও সুভাষ (৩০) সহ ৭ জন। অন্যান্যদের নাম তাৎক্ষণিক জানা যায়নি। আহতদের মধ্যে ১ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) ও ৬ জনকে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে।

আহতদের স্বজন ও প্রত্যক্ষদর্শীদের মাধ্যমে জানা যায়, পানি ব্যবসায়ী সজিব হাসেম বাগ এলাকা দিয়ে যাওয়ার সময় তার মোটরসাইকেলের হেড লাইটের আলো স্থানীয় তুহিনের চোখে পড়ে। এ সময় ক্ষিপ্ত হয়ে গাড়ির হেডলাইটটি ভেঙে ফেলেন তিনি। এ নিয়ে সজীবের সঙ্গে কথা কাটাকাটি শুরু হলে তুহিন তার দলবল নিয়ে সজীবকে কুপিয়ে গুরুতর আহত করে। সজিবকে বাঁচাতে এসে ওই সন্ত্রাসীদের কোপে পথচারী ও স্থানীয় দোকানিসহ আহতের সংখ্যা দাঁড়ায় ৮ জন।

গুরুতর আহত অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় শাকিল। তুহিনসহ তার দলের ওই সন্ত্রাসীরা মাদক ব্যবসায়ী বলে জানা গেছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ সম্পর্কিত আরও খবর