‘সরকারের ব্যার্থতায় ডেঙ্গুর মহামারি আকার ধারণ’

টাঙ্গাইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, টাঙ্গাইল | 2023-08-24 19:20:57

আওয়ামী লীগ সরকারের ব্যার্থতা এবং জনগণের প্রতি দায়বদ্ধতা না থাকায় ডেঙ্গু মহামারি আকার ধারণ করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

রোববার (২৮ জুলাই) টাঙ্গাইলের ভূঞাপুর নিকরাইল ও গোবিন্দাসী ইউনিয়ন বিএনপি আয়োজিত বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ শেষে তি‌নি এ মন্তব্য করেন।

‌খন্দকার মোশারফ ব‌লেন, ‘জনগণের প্রতি তাদের কোনো বিশ্বাস নাই। যেহেতু তারা জনগণের ভোটে নির্বাচিত হন নাই, তাই তিনি (শেখ হাসিনা) তাদের পাশে না থেকে লন্ডনে ঘুরতে গেছেন।’

তিনি আরও বলেন, ‘ইয়াবা ব্যবসায়ীরা মুক্তি পায়, কিন্তু দেশ নেত্রী খালেদা জিয়া মুক্তি পায় না। ভোটার বিহীন নির্বাচনে অবৈধ সরকার গঠন করে দেশ পরিচালনা করছে।’

বিএনপির এই নেতা বলেন, ‘খালেদা জিয়া ও আব্দুস সালাম পিন্টুর ত্রাণ বিতরণের কথা ছিল, কিন্তু আজ তারা কারাগারে তাই তাদের পক্ষে আমরা এসেছি ত্রাণ দিতে।

অ্যাডভোকেট সাইফুল ইসলামের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ইকবাল মাহমুদ টুকু, যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল, ভূঞাপুর উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট গোলাম মোস্তফা, সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুল খালেক মন্ডল, সাধারণ সম্পাদক সেলুমুজ্জামান সেলু, যুগ্মসম্পাদক জাহাঙ্গীর হোসেন, গোবিন্দাসী ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবলু প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর