আইনশৃঙ্খলার অবনতি হয়নি: আইজিপি

গোপালগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, গোপালগঞ্জ | 2023-08-21 03:45:57

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, এখন উল্লেখ করার মতো আইন-শৃঙ্খলার তেমন কোনো অবনতির ঘটনা নেই। সাম্প্রতিক সময়ে যে দুই একটি ঘটনা ঘটেছে আমরা তাৎক্ষনিকভাবে তার ব্যবস্থা নিয়েছি।

সোমবার (২৯ জুলাই) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আইজিপি বলেন, আপনারা দেখতে পেয়েছেন যে, অপরাধীরা ধরা পড়েছে খুব অল্প সময়ের মধ্যে। তাদের আমরা আইনের আওতায় নিয়ে এসেছি। অতি সম্প্রতি গুজব ছড়িয়ে নিরপরাধ কিছু মানুষকে পিটিয়ে মেরে ফেলা হয়েছে। আমরা সেটিও খুব দৃঢ়তার সাথে, কঠোরতার সাথে মোকাবিলা করেছি।

জাবেদ পাটোয়ারী বলেন, দেশবাসীকে স্পষ্টভাবে জানিয়ে দিয়েছি যে, আমরা এ ধরেনের কোনো কর্মকাণ্ড সহ্য করব না। মানুষ বুঝতে পেরেছে, ঘটনাটি (ছেলে ধরা) পুরোপুরি গুজব। কিছু লোকজন তাদের স্বার্থ হাসিল করার জন্য গুজবকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছেন।

এর আগে তিনি জাতির জনকের সমাধি সৌধে পুষ্পমাল্য অর্পণ করেন। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করেন।

এসময় ঢাকা রেঞ্জের পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো. হাবিবুর রহমান, খুলনা রেঞ্জের ডিআইজি খন্দকার মুহিত উদ্দিন, গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান খান উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর