বালিয়াকান্দিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাজবাড়ী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজবাড়ী | 2023-08-26 17:27:27

রাজবাড়ীর বালিয়াকান্দিতে বালু ভর্তি ট্রাকের চাপায় দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে বালিয়াকান্দি-সোনাপুর সড়কের আনন্দ বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার ইসলামপুর ইউনিয়নের ঠাকুর নওপাড়া গ্রামের হোসেনর ছেলে ভ্যান চালক ইসমাইল শেখ (৫০) এবং নারুয়া ইউনিয়নের মধুপুর গ্রামের আব্বাস মন্ডলের ছেলে সাব রেজিস্ট্রি অফিসের মহুরী জামাল মন্ডল (৪৫)।

বালিয়াকান্দি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শংকর বিশ্বাস বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, আনন্দ বাজার থেকে বালু ভর্তি একটি ট্রাক বালিয়াকান্দির উদ্দেশে যাচ্ছিল। এসময় অপরদিক থেকে আসা ভ্যান ও মোটরসাইকেলকে ট্রাকটি হঠাৎ চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আজমল হুদা বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, এ ঘটনায় ঘাতক ট্রাক চালক পিকুলকে ট্রাকসহ আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে।

বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, নির্বাহী কর্মকর্তা ইশরাত জাহান এবং স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ সম্পর্কিত আরও খবর