হাসপাতালে ২০০ কিট দিলেন মাশরাফি

নড়াইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নড়াইল | 2023-08-25 10:02:04

ডেঙ্গু পরীক্ষার জন্য হাসপাতালে ২০০ রি-এজেন্ট (কিট) দিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এর মধ্যে নড়াইল সদর হাসপাতালে ১০০টি ও লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০০টি কিট দেওয়া হয়।

শুক্রবার (২ আগস্ট) দুপুরে সদর হাসপাতালের সভাকক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে জেলা প্রশাসক আনজুমান আরা মাশরাফির পক্ষে এসব কিট বিতরণ করেন।

লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে সিভিল সার্জন ডা. আসাদ-উজ-জামান মুন্সি এবং সদর হাসপাতালের পক্ষ থেকে আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. মশিউর রহমান বাবু কিটগুলো গ্রহণ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পৌর মেয়র জাহাঙ্গির বিশ্বাস, পৌর কাউন্সিলর শরফুল আলম লিটুসহ সংশ্লিষ্টরা।

জানা গেছে, নড়াইল সদর হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত রোগীদের সনাক্তকরণের কোনো উপকরণ না থাকায় এর আগে একটি বে-সরকারি সংগঠন ‘হৃদয়ে নড়াইল’র পক্ষ
থেকে ১৫ টি রি-এজেন্ট (কিট) দেওয়া হয়।

শুক্রবার নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফির পক্ষ থেকে নড়াইল সদর হাসপাতালে ১০০ ও লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য ১০০ টি কিট ও সদরে হাসপাতালে ২০টি মশারি স্ট্যান্ড দেওয়া হয়।

এছাড়া আরও ৪০০ কিট সংরক্ষিত রয়েছে, যা চাহিদা মোতাবেক দেওয়া হবে বলে জানান জেলা প্রশাসক আনজুমান আরা।

এ সম্পর্কিত আরও খবর