পাবনায় আবাসিক হোটেল থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

পাবনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, পাবনা | 2023-08-30 18:14:31

পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী আবাসিক একটি হোটেল থেকে তানভীর রায়হান (৪৪) নামের এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২ আগস্ট) সকালে হোটেলের একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তানভির ঢাকার খিলগাঁও পশ্চিম রামপুর এলাকার রায়হানুল হকের ছেলে।

পাকশী ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, গত ২২ জুলাই রাতে তানভীর রায়হান পাকশী হোটেলটির দ্বিতীয় তলার ৪ নম্বর কক্ষে ওঠেন। শুক্রবার সকালের পর হোটেল পরিষ্কারের জন্য গেলে হোটেলের লোকজন কক্ষটি ভেতর থেকে বন্ধ পান। অনেকক্ষণ ডাকাডাকি করেও কোনো সাড়া না পেয়ে সকাল সাড়ে ৮টার দিকে হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়। বেলা ১১ টায় পুলিশ গিয়ে ওই কক্ষের দরজা ভেঙে খাটের এক পাশে বসা অবস্থায় তানভীরের মরদেহ পায়।

নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন তানভীর। হার্টের রক্তনালি ব্লক জনিত রোগসহ নানা রোগে ভুগছিলেন তিনি। সে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে বিভিন্ন ব্যবসা করতেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, মৃতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুর প্রকৃত কারণ জানতে মরদেহ উদ্ধার কর ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

এ সম্পর্কিত আরও খবর