ঠাকুরগাঁওয়ে ২ বাসের মুখোমুখি সংঘর্ষ: নিহতের সংখ্যা বেড়ে ১০

ঠাকুরগাঁও, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঠাকুরগাঁও | 2023-09-01 07:16:12

ঠাকুরগাঁওয়ের সদর উপজেলায় ডিপজল কোচের সঙ্গে নিশাত পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১০ জনে। এ ঘটনায় অন্তত আরও ২২ জন আহত হয়েছেন।

শুক্রবার (২ আগস্ট) রাতে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাব্বেরুল হক বার্তাটোয়েন্টিফোর.কম-কে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আহতদের দুইজনের অবস্থার অবনতি হলে তাদেরকে ঠাকুরগাঁও হাসপাতাল থেকে দিনাজপুর মেডিকেলে নেওয়া হয়। পরে সন্ধ্যায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা।

দিনাজপুরে চিকিৎসাধীন অবস্থায় নিহত দুইজন হলেন- ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী মিস্ত্রিপাড়া গ্রামের দবিরুল ইসলামের স্ত্রী আনোয়ারা বেগম (৫০) ও একই উপজেলার ধুকুর ঝাড়ী গ্রামের মৃত আবু সাঈদের স্ত্রী কামরুনেচ্ছা (৫০)।

এর আগে শুক্রবার (২ আগস্ট) সকাল ৮টার দিকে উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের খোঁচাবাড়ি এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

এ সময় ঘটনাস্থলেই নিহত হয় পাঁচজন। পরে আহতদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসা হলে দুইজন মারা যান। অবস্থার অবনতি হওয়ায় রংপুরে রেফার করা হলে পথিমধ্যে নিহত হয় আরেকজন।

সকালে নিহতরা হলেন- ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার ব্যাংরোল গ্রামের মোস্তফা (৪২), তার স্ত্রী মনসুরা বেগম (৩৫), একই উপজেলার সনগাঁও গ্রামের আব্দুর রহমান (৪০), লাহিড়ী হাটের সরস্বতী সাহা (৫০), সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের আব্দুল মজিদ (৪২), সদর উপজেলার আখানগর ইউনিয়নের মহেষপুর কালিবাড়ী গ্রামের ক্ষিতিশ বর্মণ (৪০), বীরগঞ্জের মঙ্গলী রানী (৬৩) ও জবা রানী (৩৫) ।

এ সম্পর্কিত আরও খবর