মহাসড়কে পশুবাহী গাড়ি না থামানোর নির্দেশ ডিআইজির

সিরাজগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, সিরাজগঞ্জ | 2023-08-31 20:30:24

পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) একেএম হাফিজ আকতার বলেছেন, ‘ঈদুল আজহা উপলক্ষে মহাসড়কে চলাচলরত পশুবাহী গাড়ি থামানো যাবে না। এসব যানবাহন যাতে নির্বিঘ্নে যাতায়াত করতে পারে, সে বিষয়ে পুলিশ সতর্ক অবস্থায় থাকবে।’

শনিবার (৩ আগস্ট) সকাল ১১টার দিকে সিরাজগঞ্জের হাটিকুমরুল গোলচত্বর এলাকায় মহাসড়ক পরিদর্শনকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ডিআইজি হাফিজ আকতার বলেন, ‘বন্যা ও বৃষ্টির কারণে রাস্তাঘাট খারাপ হয়ে আছে। দুই-তিন দিনের মধ্যে সড়ক ও জনপদ বিভাগকে ক্ষতিগ্রস্ত রাস্তার সংস্কার কাজ শেষ করা জরুরি। ঈদযাত্রা নির্বিঘ্ন করতে পর্যাপ্ত পরিমাণ পুলিশ মহাসড়কে অবস্থান করবে।’ এ সময় মহাসড়কের পাশে যাতে কেউ পশুর হাট না বসাতে না পারে, সেজন্য পুলিশকে সর্তক দৃষ্টি রাখার নির্দেশ দেন ডিআইজি।

পরে তিনি হাটিকুমরুল গোলচত্বরে একটি হোটেলের সম্মেলন কক্ষে ঈদযাত্রা নির্বিঘ্ন ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে যৌথ সমন্বয় সভায় মিলিত হন।

এ সময় ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি সালাহ মো. তানভীর, রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মিশারুল আরিফ, সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহম্মেদ, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম প্রামানিক, সিরাজগঞ্জ পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, হাইওয়ে পুলিশ (বগুড়া) এসপি জাহাঙ্গীর হোসেন সহ টাঙ্গাইল, নাটোর, পাবনা ও বগুড়া পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর