বেনাপোলে ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক

যশোর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-30 03:01:36

যশোরের বেনাপোল সীমান্ত পথে পাচারের সময় ১৫৩ বোতল ভারতীয় ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

শনিবার (৩ আগস্ট) দুপুর ২ টয় বেনাপোল সীমান্তের দৌলতপুর ও ভবারবেড় থেকে ২১ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতরা হলেন, ‘বেনাপোলের ভবেরবেড় গ্রামের মিন্টু শেখের স্ত্রী মোছাঃ পিংকি আক্তার (২৭) আকমলের ছেলে মোঃ মাসুম কালু (১৯) এবং যশোরের গুরুদাস বাবু লেনের পোষ্ট অফিস পাড়ার গোলাম রসুলের ছেলে কাওছার (৪৫)।

বিজিবি জানায়, তারা গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোলের ভবারবেড় গ্রাম থেকে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ১০৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। অপর দিকে বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী বটতলা পোষ্টের সামনে থেকে গোলাম কাওছারকে আটক করা হয়। এসময় তার মোটরসাইকেলের সিট কাভারের ভেতরে অভিনব কায়দায় লুকানো ৪৯ বোতল ভারতীয় ফেনসিডিল পাওয়া যায়।

২১ ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল ইকরাম উল্লাহ সরকার বিষয়টি বার্তাটোয়েন্টিফোরকে নিশ্চিত করে জানান, আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্টথানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর