লালমনিরহাটে আলুর কোল্ড স্টোরেজে মিষ্টি, মালিককে জরিমানা

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, লালমনিরহাট | 2023-08-31 22:28:21

ঈদের আগে লালমনিরহাটের মোগলহাটের টোটাল কোল্ড স্টোরেজে ৪৮০ কেজি মিষ্টি তৈরি করে রাখার দায়ে অভিযুক্ত প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৩ আগস্ট) রাত সাড়ে ১১ টার দিকে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা ভূমি অফিসের সহকারী কমিশনার (ভূমি) জি আর সরোয়ার। এসময় উপস্থিত ছিলেন জেলা স্যানিটারি ইন্সপেক্টর অফিসারসহ পুলিশ সদস্যরা।

 

স্থানীয়রা জানায়, আসন্ন ঈদকে সামনে রেখে ওই এলাকার বেশ কিছু মিষ্টি ব্যবসায়ী আগাম মিষ্টি তৈরি করে রাখে। পরে পুলিশ এসে অভিযান চালায়। 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার উপ পরিদর্শক মাইনুল ইসলাম ওই কোল্ড স্টোরেজে অভিযান চালিয়ে ৪৮০ কেজি তৈরি মিষ্টি উদ্ধার করে।

 

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদরের সহকারী কমিশনার (ভূমি) জি আর সরোয়ার মেয়াদোত্তীর্ণ পণ্য রাখার দায়ে অভিযুক্ত প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানা করেন। মেয়াদোত্তীর্ন ৪৮০ কেজি নষ্ট মিষ্টি জব্দ করে মাঠিতে পুতে রাখা হয়।

লালমনিরহাট সদর থানার(ওসি) মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, ঈদকে সামনে রেখে কিছু অসাধু মিষ্টি ব্যবসায়ীরা এ কাজ করছে। অভিযানে জব্দ করা মিষ্টি স্পটে ধ্বংস করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর