টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৫

টাঙ্গাইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, টাঙ্গাইল | 2023-08-10 23:12:02

টাঙ্গাইলে বি‌ভিন্ন এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৫ জন নিহত হয়েছেন।

রোববার (৪ আগস্ট) সকালে মির্জাপুর, ঘাটাইল ও দেলদুয়ার উপজেলায় পৃথক ৩টি সড়ক দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, টাঙ্গাইলের মির্জাপুরে যাত্রীবাহী বাসচাপায় স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। তাদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (৪ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে মির্জাপুরের দেওহাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মির্জাপুর উপজেলার বহুরিয়া ইউনিয়নের কান্দুলিয়া গ্রামের জাহাঙ্গীর হোসেন (৩৫) ও তার স্ত্রী তাসলিমা আক্তার (২৮)। নিহত অপরজন হলেন মির্জাপুরের বাইমহাটি গ্রামের শরবেশ আলী (৪০)।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোশারফ হোসেন জানান, সকালে যাত্রীবাহী একটি বাস টাঙ্গাইল যাচ্ছিল। পথে ওই এলাকায় একটি অটোরিকশাকে চাপা দেয় বাসটি। এতে অটোরিকশার যাত্রী জাহাঙ্গীর হোসেন, তাসলিমা আক্তার ও চালক শরবেশ আলী মারা যান। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। তাদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। অটোরিকশাটি মির্জাপুর পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে দেওহাটা যাচ্ছিল।

অপরদিকে টাঙ্গাইলের ঘাটাইলের গারো বাজার এলাকায় মালবাহী একটি ট্রাক ব্যাটারি চালিত ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই ভ্যানের যাত্রী কামাল মিয়া নিহত হন। নিহত কালাম মিয়া উপজেলার চারিয়াবাইদ গ্রামের আফসার আলীর ছেলে।

ঘাটাইল উপজেলার সাগরদিঘী পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) ফজলুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

এছাড়া দেলদুয়ার থানার উপপরিদর্শক আব্দুল হান্নান জানান, ভোরে দেলদুয়ার উপজেলার মহেড়া সাইবোর্ড এলাকায় সড়ক দুর্ঘটনায় সোরহাব হোসেন নামে একজন নিহত হয়েছেন। বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসকে সাইড দিতে গিয়ে লাকড়ি ভর্তি ট্রাক খাদে পড়ে যায়। এতে ট্রাকটির উপর ঘুমিয়ে থাকা সোরহাব হোসেন মারা যান।

এ সম্পর্কিত আরও খবর