ডেঙ্গু প্রতিরোধে মাঠে নেমেছেন সকল পেশাজীবী: নাসিম

সিরাজগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, সিরাজগঞ্জ | 2023-08-30 05:22:25

‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে আওয়ামী লীগসহ ১৪ দলের পাশাপাশি অন্যান্য রাজনৈতিকদল, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, চিকিৎসক, শিক্ষকসহ সকল পেশাজীবী মানুষ ডেঙ্গু প্রতিরোধে মাঠে নেমেছেন। এক কথায় ডেঙ্গু প্রতিরোধ ও প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় যে যার অবস্থান থেকে জনগণের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এতে জাতীয় ঐক্য সৃষ্টি হয়েছে।’

রোববার (৪ আগস্ট) সিরাজগঞ্জের বন্যার্তদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম। ১৪ দলীয় জোটের পক্ষ থেকে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

নাসিম আরও বলেন, ‘অতীতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে যেকোনো ষড়যন্ত্র-চক্রান্তের বিরুদ্ধে আওয়ামী লীগ যেমন সফল হয়েছে, বর্তমানে ডেঙ্গুসহ প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায়ও সফল হবে। জনগণ প্রধানমন্ত্রীর সঙ্গেই আছেন।

কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের নেতৃত্বে রোববার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত একটি টিম সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছা ইউনিয়ন এবং সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়ার নেতৃত্বে অপর একটি টিম শাহজাদপুরের গালা ইউনিয়ন ও পৌরসভাধীন শান্তিপুর এবং চৌহালী উপজেলার ঘোরজান ও খাসপুকুরিয়া ইউনিয়নে বন্যা দুর্গত মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকার বনানী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন, গণআজাদী লীগের সভাপতি এস কে শিকদার, বাসদের আহ্বায়ক রেজাউর রশিদ খান এবং জাপা প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমেদ মুক্তা, শাহজাদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আজাদ রহমান, চৌহালী উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

মোহাম্মদ নাসিম পরে তার নির্বাচনী এলাকা কাজিপুরের সোনামুখীতে সম্প্রতি হত্যাকাণ্ডের শিকার শ্যামল সাহার বাসায় যান এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এ সম্পর্কিত আরও খবর