ডেঙ্গুতে আতঙ্কিত হওয়ার কিছু নাই: নাসিম

সিরাজগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, সিরাজগঞ্জ | 2023-08-27 18:32:47

আতঙ্কিত না হয়ে ডেঙ্গু প্রতিরোধে সবাইকে পাশে থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

তিনি বলেছেন, ‘ডেঙ্গুতে আতঙ্কিত হওয়ার কিছু নাই। ছুটিকালীন সময়ে ঢাকার বাইরে জেলা উপজেলা হাসপাতালে ডেঙ্গু রোগীর চিকিৎসা হবে। সরকারি কর্মকর্তা কর্মচারীদের পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধিদেরও দায়িত্ব পালন করার আহ্বান জানাচ্ছি।’

সোমবার (৫ আগস্ট) কাজিপুর উপজেলা পরিষদ মিলনায়তনে জেলার বন্যা ও ডেঙ্গু পরিস্থিতি নিয়ে সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশে অবস্থান করেও দেশের বন্যা ও ডেঙ্গু পরিস্থিতি নিয়ে সার্বিক নির্দেশনা দিয়েছেন। তার ডাকে আওয়ামী লীগসহ ১৪ দলের পাশাপাশি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, চিকিৎসক, নার্স ও শিক্ষকসহ সকল পেশাজীবী ডেঙ্গু প্রতিরোধে মাঠে নেমেছেন।’

কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজীর সভাপতিত্বে সভায় সিভিল সার্জন ডা. মো. জাহিদুল ইসলাম, পানি উন্নয়ন বিভাগের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার ফোরকান শিকদার, কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী, পৌর মেয়র হাজি নিজাম উদ্দিনসহ উপজেলা পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর