সরাইলে দু’পক্ষের সংঘর্ষে ওসিসহ আহত ২০

ব্রাহ্মণবাড়িয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-25 00:39:31

পূর্ব বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দু'পক্ষের সংঘর্ষে ওসিসহ ২০ জন আহত হয়েছেন।

বুধবার (৭ আগস্ট) দুপুরে উপজেলা সদরের উচালিয়াপাড়া মোড়ে শামীম মিয়া ও ইউনুস মিয়া পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৬ রাউন্ড রাবার বুলেট ও ৪ রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে পুলিশ।

আহত ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেনকে জেলা সদর হাসপাতালে ও বাকি আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আহত অন্য পুলিশ সদস্যরা হলেন- এএসআই আলাউদ্দিন, এএসআই গোপী নাথ সরকার ও এনামুল হক। আহত অন্যদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, গত সোমবার দুপুরে সরাইল-নাসিরনগর-লাখাই আঞ্চলিক সড়কের উচালিয়াপাড়া মোড়ের উভয় পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তারা। এ সময় উচ্ছেদ অভিযানকে কেন্দ্র করে সরাইল ডিজিটাল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের মালিক ইউনুস মিয়া এবং স্থানীয় (অবসরপ্রাপ্ত সৈনিক) মো. শামীম মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার উভয় পক্ষ পাল্টাপাল্টি মামলা করে। এরই জের ধরে বুধবার দুপুরে আবারো দুই পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে নেমে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে ওসিসহ ৪ জন আহত হয়।

সরাইল থানার পরিদর্শক (তদন্ত) নূরুল হক জানান, এলাকার পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক আছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর