'আগে রোগীর সেবা করে জীবন বাঁচাতে হবে'

নড়াইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নড়াইল | 2023-08-24 23:52:06

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা বলেছেন, 'হাসপাতালের শিশু ওয়ার্ডের বিভিন্ন মেশিনারিজ নষ্ট থাকায় তা দ্রুত মেরামত করার ব্যবস্থা গ্রহণ করতে হবে। আগে রোগীর সেবা করে জীবন বাঁচাতে হবে পরে অন্য কাজ।' 

তিনি আরও বলেন, 'নিজেদের টেকনিশিয়ান না থাকলে বাইরে থেকে এনে মেরামত করার ব্যবস্থা গ্রহণ করতে এবং এক্ষেত্রে অর্থ কোন সমস্যা নয় ব্যবস্থা করা হবে।' 

বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুরে নড়াইল সদর হাসপাতালের শিশু ওয়ার্ড পরিদর্শন করতে এসে তিনি এসব কথা বলেন। পরে তিনি হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় যোগদেন।

মাশরাফি বলেন, আমাদের স্বাস্থ্য বিভাগের অনেক সমস্যা রয়েছে আমরা চেষ্টা করছি সেগুলো চিহ্নিত করে সমাধান করার। নড়াইল সদর হাসপাতাল এখন ১০০ বেড আছে ২৫০ বেডের কাজ চলছে কাজ শেষ হলে আমাদের অনেক সমস্যার সমাধান হয়েছে যাবে।

হাসপাতালের কনফারেন্সরুমে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। এসময় আরও বক্তব্য পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, সিভিল সার্জন ডাঃ আসাদ উজ জামান মুন্সী, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ আব্দুস শাকুর, গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আহসান হাবিব, সদর হাসপাতালের আরএমও ডাঃ মশিউর রহমান বাবু, ডাঃ আলীমুজ্জামান সেতু প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর