ঘরমুখো মানুষের চাপ বাড়ছে পাটুরিয়া লঞ্চ ঘাটে

মানিকগঞ্জ, দেশের খবর

খন্দকার সুজন হোসেন, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-25 17:20:23

পাটুরিয়া লঞ্চঘাট থেকে: ঈদে ঘরমুখো মানুষের চাপ বাড়তে শুরু করেছে পাটুরিয়া লঞ্চঘাট এলাকায়। তবে পর্যাপ্ত লঞ্চ থাকার কারণে তেমন কোনো ভোগান্তি ছাড়াই পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুট পারাপার হতে পারছে যাত্রীরা।

অল্প সময়ে নদী পার হওয়ার কারণে ফেরি ঘাটের চেয়ে লঞ্চ ঘাটে যাত্রীদের চাপ বেশি দেখা গেছে। সময় বাড়ার সঙ্গে সঙ্গে যাত্রীদের চাপও বাড়ছে পাটুরিয়া লঞ্চঘাট এলাকায়।

বৃহস্পতিবার (৮ আগস্ট) বিকেল ৪টা পর্যন্ত পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ছোট বড় মিলে মোট ২০ লঞ্চ চলাচল করছে বলে বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান বিআইডব্লিউটিএ আরিচা কার্যালয়ের সহকারী পরিচালক (ট্রাফিক) ফরিদুল ইসলাম।

লঞ্চ ঘাটে একাধিক যাত্রী বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, দূরপাল্লার যানবাহনে ভোগান্তি বেশি হয়। নৌরুট পারাপারের জন্য ঘাট এলাকায় ঘণ্টার পর ঘণ্টা বসে থাকতে হয়। এ কারণে তারা লোকাল বাসে এসে লঞ্চে করে নদী পার হচ্ছেন। তবে নদীতে প্রচণ্ড ঢেউ রয়েছে।

পাটুরিয়া লঞ্চঘাটের সুপারভাইজার পান্না লাল নন্দী বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, সময় বাড়ার সঙ্গে সঙ্গে পাটুরিয়া লঞ্চ ঘাটে ঈদে ঘরমুখো মানুষের চাপ বাড়ছে। তবে ঘরমুখো মানুষের চাপ সামাল দিতে ঘাট এলাকায় পর্যাপ্ত লঞ্চ রয়েছে। যে কারণে যাত্রীদের ভোগান্তির কোনো সম্ভাবনা নেই। ঘাট এলাকায় আসা মাত্রই নৌরুট পারের সুযোগ পাচ্ছে যাত্রীরা।

এ সম্পর্কিত আরও খবর