নাটোরে ২ মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত

নাটোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নাটোর | 2023-08-22 02:21:11

নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌরসভার গোধরা এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মেহেদী হাসান (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার অন্তসত্ত্বা স্ত্রী রোকসানা বেগমসহ দু’জন আরোহী।

শুক্রবার (৯ আগস্ট) সকাল ৯টার দিকে নাটোর-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মেহেদী যশোর জেলার শার্শা উপজেলার আমলাই গ্রামের রফিকুল ইসলামের ছেলে। সংঘর্ষে অপর মোটরসাইকেল আরোহী বাবু হোসেনকে (৩০) আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বনপাড়া হাইওয়ে থানার উপ-পিরদর্শক মাহফুজুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, সকাল ৯টার দিকে ঈদের ছুটিতে কর্মস্থল টাঙ্গাইল থেকে মেহেদী হাসান তার অন্তসত্ত্বা স্ত্রীকে নিয়ে বাড়ি ফিরছিলেন। অপর মোটরসাইকেল চালক বাবু মেহেরপুর থেকে নাটোরের নলডাঙ্গায় নিজ বাড়িতে ফিরছিলেন। এ সময় দুটি মোটরসাইকেল গোধরা এলাকায় এলে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়।

তিনি আরও জানান, গাড়ি থেকে ছিটকে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই মেহেদীর মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেল দুটি থানায় আনা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর