মশার উপদ্রব দেখা দিলেই ফোন দিন: বগুড়া পুলিশ সুপার

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বগুড়া | 2023-08-30 22:42:33

মশা নিধন কার্যক্রম নিয়ে পৌরসভা ও সিটি করপোরেশন কর্মীরা যখন সমালোচনার মুখে, তখন ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসুন স্লোগান নিয়ে রাস্তায় নেমেছেন বগুড়া জেলা পুলিশ। শুধু তাই নয়, আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি যে কোনো স্থানে মশার উপদ্রব দেখা দিলে পুলিশের কন্ট্রোল রুমে ফোন দিলে ফগার মেশিন নিয়ে সেখানে হাজির হবে পুলিশ। এমন ঘোষণাই দিয়েছেন বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বিপিএম।

শুক্রবার (৯ আগস্ট) বেলা ১১টায় বগুড়া শহরের সাতমাথায় ডেঙ্গু প্রতিরোধে ৭ দিনব্যাপী মশক নিধন কর্মসূচির উদ্বোধন কালে তিনি এ ঘোষণা দেন।

পুলিশ সুপার এ সময় বলেন, ‘৪৫টি ফগার মেশিন ও স্প্রে মেশিনের মাধ্যমে জেলার ১২টি উপজেলায় মশক নিধন অভিযান চালানো হবে। এ সময় জনসচেতনতা বাড়াতে ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসুন শিরোনামে লিফলেট বিতরণ করা হয়। এরপর ১২টি থানায় ওসিদের মাধ্যমে ফগার মেশিন পৌঁছানোর ব্যবস্থা করা হয়।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার সফিজ উদ্দিন,মোকবুল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সনাতন চক্রবর্তী, অতিরিক্ত পুলিশ সুপার হেডকোয়ার্টার তাপস কুমার পাল। এছাড়াও ১২টি থানার ওসি ও বিভিন্ন ইউনিটের ইনচার্জসহ অনেকেই উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর