হিলিতে আগুনে পুড়ল ফার্নিচারের দোকান

দিনাজপুর, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, হিলি (দিনাজপুর) | 2023-08-10 05:45:54

দিনাজপুরের হিলিতে আগুনে পুড়ে গেছে ফার্নিচারের একটি দোকান। মুন্নী ফার্নিচার নামে ওই দোকানের প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন মালিক।

শুক্রবার (৯ আগস্ট) দুপুর সোয়া ১টার দিকে দোকানটিতে আগুনের সূত্রপাত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, তারা জুমার নামাজে যাওয়ার পথে মুন্নী ফার্নিচারের ভেতরে ধোঁয়া উঠতে দেখেন। এ সময় দোকানটি বন্ধ ছিল। আশেপাশে তেমন কোন লোকজনও ছিল না।

প্রত্যক্ষদর্শীদের ডাকাডাকিতে লোকজন ছুটে এসে বালতি দিয়ে আগুন নেভাতে চেষ্টা করেন। আগুন নিয়ন্ত্রণে না আসায় হিলি ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেন তারা। পরে ফায়ার সার্ভিসের একটি টিম এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিসের সদস্যরা বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, দুপুর দেড়টায় জানতে পারি হিলি বাসস্ট্যান্ড সংলগ্ন মুন্নী ফার্নিচারের দোকানে আগুন লেগেছে। সংবাদ পাওয়ার পর ঘটনাস্থলে পৌঁছে স্বল্পসময়ের মধ্যে আমরা আগুন নিয়ন্ত্রণে আনা গেছে।

বৈদ্যুতিক তার থেকে এ আগুনের সূত্রপাত ঘটেছে। আগুনে প্রায় ১২ থেকে ১৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন ফায়ার সার্ভিস কর্মীরা।

মুন্নী ফার্নিচারের মালিক কামাল বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, আমার আর কিছুই নেই, আমি নিঃস্ব হয়ে গেছি! ফার্নিচার শোরুমের সামনে পিছনের দুটি গোডাউন মিলিয়ে প্রায় ১৫ লাখ টাকার ফার্নিচার ছিল বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর