নানা বাড়ি ঈদ করা হলো না তামিমের

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ফরিদপুর | 2023-08-24 00:17:27

ফরিদপুরের মধুখালীতে সড়ক দুর্ঘটনায় তামিম (১০) নামের এক বালক নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৪ ব্যক্তি। সে মাগুরা জেলার নারায়নপুর গ্রামের মজিবর মল্লিকের পুত্র।

শনিবার (১০ আগস্ট) বিকাল সাড়ে ৫টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে উপজেলার ঘোপঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, মাগুরা জেলার নারায়নপুর গ্রামের বাড়ি থেকে মাহেন্দ্রযোগে তামিম তার মা আশা আক্তারের সঙ্গে ফরিদপুরের মধুখালীতে নানা বাড়ি যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারায় তামিম। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন তামিমের মা আশা আক্তার। তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে মাগুরাগামী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ ৩৫-৭০৮০) এর সাথে বিপরীত দিক থেকে আসা একটি তিন চাকার মাহেন্দ্র গাড়ির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ঘটনাস্থলেই মাহেন্দ্রে থাকা ১০ বছরের বালক নিহত হয়। এসময় গুরুতর আহত হয় আরও ৪ জন। আহতরা হলেন, আশরাফ, নজরুল, তৈয়ব ও নিহতের মা আশা আক্তার।

মধুখালী ফায়ার সার্ভিসের সদস্য, পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

হাইওয়ে পুলিশের কানাইপুর ফাঁড়ির এস আই জয়নুল ইসলাম জানান, প্রাইভেটকার ও মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে মাহেন্দ্রে থাকা এক বালক ঘটনাস্থলেই মারা গেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর