ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ফরিদপুর | 2023-08-24 21:55:55

ফরিদপুরের ভাঙ্গা ও সদরপুর উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) এসব দুর্ঘটনা ঘটে। এর মধ্যে ভাঙ্গা উপজেলায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৩ জন ও সদরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় আরও ১ জন নিহত হয়।

জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় ভাঙ্গার চৌরাস্তা থেকে ফরিদপুর শহরের দিকে যেতে ৫শ গজ দূরে নওয়াপাড়া এলাকায় দুটি যাত্রীবাহী বাসের সংঘর্ষ হয়। এতে এক বাসের চালকসহ ৩ জন মারা গেছে। আহত হয়েছে ৩১ জন। তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল, ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- ফরিদপুরের নগরকান্দা উপজেলার রামনগর গ্রামের ধলা ফকিরের ছেলে বাসের চালক রওশন ফকির (৪৫) ও রাজবাড়ী জেলার পাচুরিয়া গ্রামের লক্ষণ কুণ্ডের স্ত্রী বাসের যাত্রী মিরা (৫৫)। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাত (৬০) এক ব্যক্তি মারা যায়।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অপরদিকে সদরপুর উপজেলার বাবুরচর কাচারি ডাঙ্গী এলাকায় বেলা সাড়ে ১১টার দিকে মোটরসাইকেল দুর্ঘটনায় সত্তার মোল্যা (৪০) নামে এক কৃষক মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১ জন।

জানা গেছে, রাস্তা পারাপারের সময় একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জানান, এই ঘটনায় মোটরসাইকেল চালক দেলোয়ার তালুকদার (৩০) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর