শিবচরে গোসল করতে নেমে কলেজছাত্রীর মৃত্যু

মাদারীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, মাদারীপুর | 2023-08-26 02:38:59

মাদারীপুরের শিবচরে পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে আঁখি আক্তার (১৭) নামের এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৬ আগস্ট) দুপুরে ২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আঁখি শিবচর উপজেলার পাঁচ্চর এলাকার বাহেরচরের আলতাফ হোসেন বেপারীর মেয়ে। তিনি সরকারি বরহামগঞ্জ কলেজের ইন্টারমিডিয়েটের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

জানা গেছে, শুক্রবার দুপুরে বান্ধবী তানহা ও লিজার সঙ্গে বাড়ির পাশের এক পুকুরে গোসল করতে যায়। পানিতে ডুব দেওয়ার পর আর ভেসে উঠছিল না আঁখি। বেশ কিছুক্ষণ পার হয়ে গেলে অন্যরা আঁখির ডুব দেওয়া স্থানে নেমে অচেতন অবস্থায় তুলে আনে।

খবর পেয়ে শিবচরের সহকারী কমিশনার (ভূমি) আল নোমান ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে দ্রুত শিবচর হাসপাতালে নিয়ে যান। পরে অবস্থার অবনতি দেখে শিবচর হাসপাতাল থেকে ফরিদপুরে নিয়ে যেতে বলে। তখন সহকারী কমিশনার (ভূমি) আল নোমান তার গাড়িতে করেই মেয়েটিকে ফরিদপুর সরকারি হাসপাতালে নেওয়ার সময় তার মৃত্যু হয়।

নিহত আঁখির বান্ধবী লিজা জানান, এক সাথে গোসল করতে নামেন তারা। মোট তিনজন ছিলেন পুকুরে। আঁখি তাদের থেকে সামান্য দূরে ছিলেন। ডুব দিয়ে বেশ কিছুক্ষণ মাথা না তুললে লিজাসহ আরেক বান্ধবী দ্রুত আঁখিকে টেনে তুলেন। তখন অচেতন ছিল। পরে তাকে শিবচর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ফরিদপুর নেওয়ার পথে তার মৃতু হয়।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারি মেডিকেল কর্মকর্তা ডা. সুমন আহম্মেদ বলেন, ‘শিবচরের অ্যাসিল্যান্ড স্যার মেয়েটিকে শিবচর হাসপাতালে নিয়ে আসে। তখন মেয়েটির অবস্থা খারাপ দেখে তার পরিবারের লোকজন তাকে ফরিদপুরে নিয়ে যায়। পরে পথে মেয়েটির মৃত্যু হয়।’

এ সম্পর্কিত আরও খবর