ঈদের রাতে হত্যাকাণ্ডের ঘটনায় আসামির জবানবন্দি

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নারায়ণগঞ্জ | 2023-08-18 16:48:56

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ফিল্মি কায়দায় বন্ধুকে তাড়িয়ে আরেক বন্ধু রাকিবকে (২০) কুপিয়ে হত্যার ঘটনায় মূলহোতা মানিক ওরফে গিয়ার মানিককে (২৩) গ্রেফতার করেছে পুলিশ। মানিক গ্রেফতারের কয়েক ঘণ্টার ব্যবধানে হত্যার দায় স্বীকার ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দিয়েছেন।

শুক্রবার (১৬ আগস্ট) ফতুল্লার পাগলা তালতলা এলাকা হতে মানিককে গ্রেফতার করা হয়। ঐদিন সন্ধ্যায় নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহম্মেদের আদালতে সে হত্যার জবানবন্দি দেয়।

গ্রেফতারকৃত মানিক চাঁদপুরের ফরিদগঞ্জ থানার শাহাপুর রামদাসের বাগ এলাকার আবুল কালামের ছেলে। সে পাগলা কুসুমবাগ রেজাউল করিমের বাড়ির ভাড়াটিয়া হিসাবে বসবাস করে।

ফতুল্লা মডেল থানার এসআই মঈনুল হক জানান, নিহত রাকিবের সঙ্গে মানিকের পূর্বে বিরোধ ছিল। তাকে হত্যার জন্য পরিকল্পিতভাবে মানিকসহ আরও ৪ থেকে ৫ জন মিলে রাস্তায় অবস্থান করে। রাতে রাকিবসহ তার বন্ধু আব্দুল্লাহ পাগলা হতে রিকশা যোগে বাড়িতে ফেরার জন্য রওনা দেয়। মাঝে রাকিবদের রিকশা গতিরোধ করে ধারালো ছোড়া দিয়ে এলোপাতাড়িভাবে রাকিবকে কুপিয়ে হত্যা করে রাস্তায় ফেলে চলে যায়। রাকিবকে হত্যা করার পরিকল্পনা ছিল ৫ থেকে ৬ জন।

তিনি আরও জানান, রাকিব হত্যার ঘটনায় নিহতের বাবা নওশাদ বেপারী বাদী হয়ে গিয়ার মানিককে প্রধান আসামি করে অজ্ঞাতনামা আরও ৭ থেকে ৮ জনকে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করে। এ মামলার প্রধান আসামি গিয়ার মানিককে গ্রেফতার করা হয়। শুক্রবার সন্ধ্যায় মানিক হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে। আর হত্যাকাণ্ডে আরও যারা জড়িত রয়েছে খুব শিগগিরি তাদেরকে গ্রেফতার করা হবে।

প্রসঙ্গত, ঈদের আগের দিন রোববার গভীর রাতে ফতুল্লার পাগলা এলাকায় ফিল্মি স্টাইলে এক বন্ধুকে তাড়িয়ে আরেক বন্ধু রাকিবকে (২০) কুপিয়ে হত্যা করে মানিকসহ তার বন্ধুরা।

এ সম্পর্কিত আরও খবর