কলকাতায় নিহত মাইনুলের বাড়িতে শোকের মাতম

ঝিনাইদহ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঝিনাইদহ | 2023-08-13 20:45:39

ভারতের কলকাতার সেক্সপিয়র সরণিতে সড়ক দুর্ঘটনায় নিহত ঝিনাইদহ শহরের ভুটিয়ারগাতি গ্রামের অ্যাড. কাজী খলিরুর রহমানের ছেলে কাজী মাইনুল আলম সোহাগের গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। মরদেহ আসার অপেক্ষায় রয়েছে পরিবারের সদস্যরা। মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পুরো এলাকায়।

নিহতের ভাই কাজী দবরুল আলম শাহীন জানান, চোঁখের সমস্যা নিয়ে বুধবার কলকাতার অ্যাপোলো হাসপাতালে ডাক্তার দেখাতে যান। রোববার (১৮ আগস্ট) তার দেশে ফেরার কথা ছিল। সোহাগ গ্রামীণ ফোনের ঢাকার মতিঝিল এলাকার এরিয়া ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

স্ত্রী ও চার বছর বয়সী ছেলে সন্তান নিয়ে গ্রামে ঈদের ছুটিতে এসেছিলেন মাইনুল। বুধবার (১৪ আগস্ট) সকালে স্ত্রীকে খুলনায় বাবার বাড়িতে রেখে বেনাপোল হয়ে কলকাতায় যান তিনি।

সোমবার দুপুরের মধ্যে মরদেহ গ্রামে এলে বাদ আসর বা বাদ মাগরিব পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে তার ভাই শাহীন জানিয়েছেন।

আরও পড়ুন: কলকাতায় গাড়িচাপায় ২ বাংলাদেশির মৃত্যু, ঘাতক গ্রেফতার

উল্লেখ্য, শুক্রবার মধ্যরাতে বৃষ্টির কারণে কলকাতার সেক্সপিয়র সরণির একটি পুলিশ বক্সে দাড়িয়ে ছিলেন সোহাগ, ঝিনাইদহের জিহাদ হোসেন নামের এক ব্যবসায়ী ও ঢাকার মহম্মদপুর লালমাটিয়া এলাকার আমিরুল ইসলামের মেয়ে ব্যাংকার ফারহানা ইসলাম তানিয়া।

জিহাদ একটু দুরে ট্যাক্সিক্যাব ডাকতে যান। এ সময় শেক্সপিয়র সরণি ধরে বিড়লা প্ল্যানেটোরিয়ামের দিক থেকে কলামন্দিরের দিকে যাওয়ার সময় প্রচণ্ড গতির একটি জাগুয়ার সজোরে ধাক্কা মারে একটি মার্সিডিজকে।

এরপর জাগুয়ারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সোহাগ ও তানিয়াকে চাপা দেয়। সেখান থেকে তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে গিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত হন মার্সিডিজের চালক ও আরোহী।

আরও পড়ুন: কলকাতায় নিহত ২ বাংলাদেশির লাশবাহী অ্যাম্বুলেন্স রওনা দেবে রাত ২টায়

এ সম্পর্কিত আরও খবর