শখের মোটরসাইকেলেই প্রাণ গেল কলেজছাত্রের

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, লক্ষ্মীপুর | 2023-08-24 23:28:07

শখের মোটরসাইকেল কেনার একদিন পরই দুর্ঘটনায় প্রাণ গেল ইব্রাহিম (১৭) নামের এক কলেজছাত্রের।

রোববার (১৮ আগস্ট) সকালে ঘুম থেকে উঠে শখের মোটরসাইকেলটি নিয়ে ঘর থেকে বের হয় ইব্রাহিম। তাকে বেশিদূর যেতে হয়নি। বাড়ির সামনেই শহরের জেবি রোডে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ড্রেনের উপর পড়ে তিনি মাথায় আঘাত পান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত ইব্রাহীম লক্ষ্মীপুরের দালাল বাজার ডিগ্রি কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্র।

নিহতের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা সদর হাসপাতালে নিয়ে যায়। এতে মুহূর্তেই হাসপাতাল এলাকা কলেজছাত্রের আত্মীয়-স্বজনদের কান্নায় ভারাক্রান্ত হয়ে উঠে। ভিড় জমে অন্যান্য রোগীর আত্মীয়-স্বজনদের।

নিহতের স্বজনরা জানান, ইব্রাহিমের পিতা আবুল খায়ের সৌদি প্রবাসী। তিনি সম্প্রতি ছুটিতে দেশে এসেছেন। তারা লক্ষ্মীপুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাঞ্চানগর এলাকার বাসিন্দা। বিদেশ ফেরত বাবার কাছে ছেলে মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য বায়না ধরে। বাবাও ছেলের আবদার রক্ষায় শনিবার (১৭ আগস্ট) বিকেলে মোটরসাইকেল কিনে দেন। কিন্তু সে ভালো করে মোটরসাইকেল চালাতেও পারত না।

এ বিষয়ে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, 'মোটরসাইকেল চালানোর সময় ছেলেটির মাথায় হেলমেট ছিল না। বেপরোয়া গতিতে চালাতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে ড্রেনের ওপর পড়ে যায়। এতে তার মৃত্যু হয়। তবে মোটরসাইকেল কিনে দেওয়া নিয়ে পরিবারের সচেতন হওয়া উচিৎ ছিল।'

এ সম্পর্কিত আরও খবর