মানিকগঞ্জে শিশুর মরদেহ উদ্ধার

মানিকগঞ্জ, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, মানিকগঞ্জ | 2023-08-10 07:42:32

মানিকগঞ্জের হরিরামপুরে ইয়াসিন (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ইয়াসিনের সৎ মা নার্গিস আক্তারকে (৩০) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ আগস্ট) সকাল ১০ টার দিকে উপজেলার ছোট বাহাদুরপুর গ্রামের একটি পুকুর থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। ইয়াসিন একই উপজেলার চালা ইউনিয়নের কচুয়া গ্রামের হুমায়ন আহমেদের ছেলে। সে স্থানীয় কচুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার বাবার সাথে ইয়াসিন ছোট বাহাদুরপুর গ্রামে তার সৎ নানার বাড়িতে বেড়াতে আসে। সন্ধ্যার পর থেকে তাকে আর পাওয়া যাচ্ছিল না। পরে সকালে বাড়ির পাশের একটি পুকুরে স্থানীয়রা তার মরদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহটি উদ্ধার করে।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান বার্তাটোয়েন্টিফোর.কম'কে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। শিশুটির শরীরে আঘাতে চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত শেষে নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা কিনা। এ ব্যাপারে একটি মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর