মাদারীপুরের কালকিনিতে আ’লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ৩০

মাদারীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, মাদারীপুর | 2023-08-25 12:01:36

মাদারীপুরের কালকিনি উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। এই ঘটনায় আহতদের চিকিৎসার জন্য মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত একজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে লক্ষ্মীপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ফজলুল হক বেপারীর সাথে একই এলাকার আওয়ামীলীগ নেতা গেন্দু কাজীর বিরোধ সৃষ্টি হয়। এরই জের ধরে আজ বুধবার দুপুরে গেন্দু কাজীর লোকজন ফজলুল বেপারীর লোকজনের ওপর হামলা করে। এতে উভয়পক্ষ দ্বন্দ্বে জড়িয়ে পড়ে। সংঘর্ষে দুই পক্ষের ৩০ জন আহত হয়েছে।

স্থানীয় বাসিন্দা মোতাহার হাওলাদার বলেন, ‘গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকেই আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গেন্দু কাজীর লোকজন বিভিন্ন সময় হামলা করে। আজ দুপুরে আবার হামলা করলে দ্বন্দ্ব শুরু হয়।’

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ইমরানুর রহমান সনেট জানান, একজন রোগীকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্য রোগীরা বর্তমানে আশঙ্কামুক্ত।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা বলেন, ‘বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’

এ সম্পর্কিত আরও খবর