'গ্রেনেড হামলায় তারেকের ফাঁসি হওয়া উচিত'

রাজবাড়ী, দেশের খবর

সোহেল মিয়া, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজবাড়ী | 2023-08-25 18:16:16

গ্রেনেড হামলা বাংলার জাতির জন্য একটি শোকাবহ দিন। আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার জন্য সেদিন এই হামলা করা হয়। আর গ্রেনেড হামলার মূল নায়ক তারেক রহমান। গ্রেনেড হামলা মামলায় তার ফাঁসি হওয়া উচিত বলে মন্তব্য করেছেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ কাজী কেরামত আলী।

বুধবার (২১ আগস্ট) বিকালে জেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে এ সব কথা বলেন তিনি।

এ সময় তিনি আরও বলেন, ‘তারেক রহমানের আসল উদ্দেশ্য ছিল শেখ হাসিনাকে হত্যা করা। কিন্তু আল্লাহর অশেষ রহমতে সেদিন শেখ হাসিনা বেঁচে যান। এ হামলায় আইভি রহমানসহ ২৪জন নিহত ও বহু নেতাকর্মী আহত হয়েছিলেন। আহতরা আজও স্প্রিন্টারের আঘাতে সেদিনের করুণ স্মৃতি বয়ে বেড়াচ্ছেন।'

সভার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও গ্রেনেড হামলায় নিহত আইভি রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন দলটির নেতাকর্মীরা।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ আব্দুস সোবাহান এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, হেদায়েত আলী সোহরাব, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সাবেক সংরক্ষিত আসনের এমপি কামরুন নাহার চৌধুরী লাভলী, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ ওহিদুজ্জামান, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট উজির আলী প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর