শ্বশুর বাড়ি থেকে বাবার বাড়ি ইয়াবা সরবরাহ, গ্রেফতার

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বগুড়া | 2023-08-17 23:31:36

শ্বশুরবাড়ি হিলি সীমান্ত এলাকা থেকে বাবার বাড়ি বগুড়া শহরে ইয়াবা সরবরাহ করতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন খাইরুন্নেছা ওরফে খালেদা (৪৭)।

বৃহস্পতিবার (২২ আগস্ট) বেলা ১১টার দিকে শহরের ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির সদস্যরা তাকে মাটিডালী মোড় থেকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জানা গেছে, খালেদার বাবার বাড়ি বগুড়া শহরের উত্তর চেলোপাড়ায়। বিয়ে হয়েছে দিনাজপুর জেলার হাকিমপুর (হিলি) থানার নওনাপাড়া গ্রামের মরফিদুল ওরফে মহিদুলের সঙ্গে। বিয়ের পর থেকেই খালেদা মাদক ব্যবসার সঙ্গে জড়িয়ে পড়েন। ২০০৮ সালে হাকিমপুর থানা পুলিশের হাতে মাদকসহ ধরা পড়েন তিনি। কিছুদিন পর জামিনে বের হয়ে কৌশল পাল্টায় খালেদা। এলাকায় মাদক ব্যবসা না করে হিলি সীমান্ত থেকে মাদক দ্রব্য নিয়ে এসে বগুড়ায় বাবার বাড়ি এলাকায় সরবরাহ করতে থাকেন। প্রতি মাসেই একবার বগুড়ায় আসেন মাদকের চালনা পৌঁছাতে।

ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘অনেকদিন ধরে খালেদাকে ধরার চেষ্টা চলছিল। কিন্তু বার বার কৌশল পরিবর্তন করায় তাকে ধরা যাচ্ছিল না। বৃহস্পতিবার পুলিশে পাতা ফাঁদে ধরা পড়ে খালেদা। এ সময় তার কাছে ৩০০ পিস ইয়াবা পাওয়া যায়। গ্রেফতারের পর খালেদা পুলিশের কাছে তার মাদক ব্যবসার কৌশল বর্ণনা করে।’

তার নামে বগুড়া সদর থানায় মামলা হয়েছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর