শত্রুতার জেরে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

মাদারীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, মাদারীপুর | 2023-08-29 22:03:40

পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরের কালকিনি উপজেলার লক্ষীপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোদাচ্ছের সরদারকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। আহত ইউপি সদস্যকে চিকিৎসার জন্য মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ফজলুল হক বেপারীর সাথে একই এলাকার আওয়ামীলীগ নেতা গেন্দু কাজীর মাঝে বিরোধ সৃষ্টি হয়।

এই জের ধরেই বুধবার (২১ আগস্ট) দুপুরে গেন্দু কাজীর লোকজন ফজলু বেপারীর লোকজনের উপর হামলা করে। পরে উভয়পক্ষ দ্বন্দ্বে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের ৩০ জন আহত হয়। ধারণা করা হচ্ছে, এ ঘটনার জের ধরে ইউপি সদস্য মোদাচ্ছেরের উপর হামলা করা হয়।

বৃহস্পতিবার (২২ আগষ্ট) রাত আটটার দিকে লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদ থেকে মোদাচ্ছের তার বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়ে রায়পুর ভাটাবালী পৌঁছালে পূর্বে থেকে ওঁত পেতে থাকা সন্ত্রাসীরা এ হামলা চালায়।

ইউপি সদস্যের চিৎকার শুনে এলাকাবাসী ঘটনাস্থলে চলে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এরপর স্থানীয়দের সহায়তায় তাকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে তার শারীরিক অবস্থা গুরুত্বর।

মাদারীপুর জেলা পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) উত্তম কুমার পাঠক বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘বিষয়টি জানার পর পুলিশ পাঠিয়েছি। এখন এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’

এ সম্পর্কিত আরও খবর