লালমনিরহাটে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, লালমনিরহাট | 2023-08-26 21:53:54

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় স্ত্রী পুর্নিমা রানী (৩০) কে হত্যার অভিযোগে ঘাতক স্বামী রবি বর্ম্মনকে (৩৭) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৫ আগস্ট) দুপুরে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দক্ষিণ গোবদার নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রায় ১৩ বছর আগে উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের কৈমারী গ্রামের মৃত ধীরেন্দ্র নাথের মেয়ে পুর্নিমা রানীর সাথে একেই গ্রামের রবি বর্ম্মনের বিয়ে হয়।

শনিবার (২৪ আগস্ট) বিকেলে দুই ছেলে মেয়ে দুষ্টুমি করলে তাদের মারধর করেন রবি বর্ম্মন। এমনকি রাতেও ঘুম থেকে তুলে আবার দুই সন্তানকে মারধর করেন। এক পর্যায়ে স্ত্রী পুর্নিমা রানী তাকে বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে স্ত্রী পুর্নিমা রানীকে গলা চিপে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার পর স্ত্রীর মরদেহ ঘরের ভেতরে লুকিয়ে রাখেন।

পরে রোববার (২৫ আগস্ট) সকালে মরদেহের দুর্গন্ধ পেয়ে প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে। এ সময় স্বামী বর্ম্মনকে আটক করা হয়।

এ ঘটনায় পুর্নিমা রানীর বোন বাদী হয়ে রোববার দুপুরে আদিতমারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) সাইফুল ইসলাম বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, পুর্নিমা রানীর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে এবং নাকে মুখে আসা রক্ত দেখে হত্যাকাণ্ড বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। এ ঘটনায় স্বামী রবি বর্ম্মনকে গ্রেফতার করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর