কোম্পানীগঞ্জে দুর্বৃত্তদের হামলায় যুবক নিহত

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নোয়াখালী | 2023-08-27 12:55:50

নোয়াখালীর কোম্পানীগঞ্জে দুর্বৃত্তদের হামলায় জাবের হোসেন (২৫) নামে এক যুবব নিহত হয়েছেন।

নিহত জাবের কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের দানদরিগো বাড়ির লোকমান হোসেনের ছেলে।

নিহতের মামা ইসমাইল হোসেন রুবেল জানান, বিয়ে বাড়ি যাওয়ার কথা বলে শুক্রবার (২৩ আগস্ট) বাড়ি থেকে বের হন জাবের। পরে রাত ৯টার দিকে তাকে গুরুতর জখম অবস্থায় ফেনীর দাগনভূঞা উপজেলার সিলোনিয়া বাজার থেকে স্থানীয়রা উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসকের পরামর্শে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। তার মাথার আঘাত গুরুতর হওয়ায় অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছিল। একপর্যায়ে তার বাঁচার সম্ভাবনা ক্ষীণ হয়ে গেলে তাকে আইসিইউও থেকে ফিরিয়ে দেওয়া হয়। পরে রোববার (২৫ আগস্ট) তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বাড়ি আনার পথে দুপুর ২টার দিকে কুমিল্লায় তিনি মারা যান।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, এ অপরাধের ঘটনাস্থল দাগনভূঞা উপজেলার সিলোনিয়া বাজার। এ ঘটনায় দাগনভূঞার ওসি ব্যবস্থা নেবেন।

এ বিষয়ে দাগনভূঞা থানার ওসি আকরাম সিকদার বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, শুক্রবার রাত ৯টার দিকে ফেনীগামী চলন্ত অটোরিকশা থেকে অজ্ঞাত দুর্বৃত্তরা গুরুতর জখম অবস্থায় জাবেরকে দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের মহল্লা বাজার এলাকায় ফেলে রেখে যায়। যেহেতু এ ঘটনার উৎপত্তিস্থল সুনির্দিষ্ট নয়, তাই তার পরিবার চাইলে কোম্পানীগঞ্জ অথবা দাগনভূঞা, যে কোনো থানায় আইনের আশ্রয় নিতে পারবে।

এ সম্পর্কিত আরও খবর