পীরগাছায় সড়ক দুর্ঘটনায় ঘাতক চালক গ্রেফতার

রংপুর, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, পীরগাছা (রংপুর) | 2023-08-27 03:32:50

রংপুরের পীরগাছায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহতের ঘটনায় ঘাতক প্রাইভেটকার চালক খলিলুর রহমানকে আটক করেছে পুলিশ। রোববার (২৫ আগস্ট) দুপুরের দিকে উপজেলার কান্দি ইউনিয়নের মুচির বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

সোমবার (২৬ আগস্ট) দুপুরে তাকে গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে। ওই ঘটনায় রোববার (২৫ আগস্ট) রাতেই পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করে।

আটক খলিলুর রহমান রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ পীরগঞ্জ জোনাল অফিসের গাড়ি চালক হিসেবে কর্মরত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, দুর্ঘটনা আসলে কিভাবে ঘটেছিল খতিয়ে দেখছে পুলিশ। ওই ঘটনায় চালক খলিলুর রহমানকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

পীরগাছা উপজেলার চৌধুরাণী-সুন্দরগঞ্জ সড়কের মুচির বাজার নামক স্থানে রোববার দুপুর ১২টার দিকে সুন্দরগঞ্জ থেকে আসা রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর প্রাইভেট কারের (ঢাকা-ঠ-১৩-৪২৫২) সঙ্গে বিপরীতগামী একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক নাজমুল ইসলাম (৪০), দুই আরোহী নাহিদ ইসলাম (২৫) ও আলামিন (৩০) গুরুতর আহত হয়। আহতদের সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক নাজমুলকে মৃত ঘোষণা করে। নিহত নাজমুল উপজেলার অন্নদানগর ইউনিয়নের প্রতাপ জয়শেন গ্রামের সৈয়দ আলীর ছেলে।

আরও পড়ুন, প্রাইভেটকার চাপায় মোটরসাইকেল চালক নিহত 

এ সম্পর্কিত আরও খবর